Hey friend today i will share more bengali love quotes, bangla love sms, bangla shayari share on   your friend, girl friend on others parsons love sms share and i will share bangla love story.  



একদম নিখুঁত মানুষ-খুঁজতে যেও না ,বিধাতা মানুষের ভিতর-কিছু কিছু খুত মিশিয়ে দিয়েছে;বেশি নিখুঁত মানুষ খুঁজতে গেলে,তুমি ভালোবাসার কোনোমানুষই পাবে না..!!


পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলির-জন্যে কিন্তু টাকা লাগে না ।বিনা মূল্যে পাওয়া যায় যেমন জোছনা,বর্ষার দিনের বৃষ্টি, আর আমার ভালবাসা|


মন কেন এতো অবুঝ?
মন কেন চায় তোমার এত কাছে আসতে?
কেন চায় তোমায় শুধু ভালবাসতে...

চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া। জোর না করে প্রজাপতির মতন আলতো করে ধরে রাখতে চেয়েছিলাম । আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।


একটা আকাশে অনেক তাঁরা । একটা জীবনে দুঃখ ভরা । অনেক রকম প্রেমের ভুল । ভুলের জন্য জীবন দিবো । তবুও আমি তোমারই রবো ।


একজন প্রকৃত প্রেমিক শত শতমেয়েকে ভালবাসে না..বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে..!!

কোন এক তীর হারা নদীর ধারে।চাঁদ,তারা বসে চুটিয়ে প্রেম করে।তা দেখে রাত হিংসা করে।অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে।সে আলোয় চাঁদ,তারা কে হারিয়ে ফেলে।তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে।এদিকে নদীর এক কোণে বসে তাঁরা কেঁদে,কেঁদে মরে ।

কেন হঠাৎ তুমি এলে?কেন নয় তবে পুরোটা জুড়ে?আজ পেয়েও হারানো যায়না মানা,বাঁচার মানেটা রয়ে যাবে দূরে।

কখনোও কি লিখেছ স্বপ্নের কবিতা হৃদয়ে,ভালবাসার শ্রাবণ নামবে মনের আকাশ ছুঁয়ে।এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে,চাওয়া পাওয়ার স্বপ্নে॥


দুর নিলিমায় রয়েছি তোমার পাশে। খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শোনাব না কোন গল্প,গাইব শুধু গান।যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।


বড় অবেলায় পেলাম তোমায়... কেন এখনি যাবে হারিয়ে? কি করে বল রব একেলা, ফিরে দেখ আছি দারিয়ে।



এক পৃথিবীতে চেয়েছি তোমাকে,এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে ,যদি কাছে আসতে দাও,যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে


পৃথিবীটা তোমারি থাক,পারলে একটু নীল দিও।আকাশটা তোমারি থাক,পারলে একটু তারা দিও।মেঘটা তোমারি থাক,শুধু একটু ভিজতে দিও।মনটা তোমারি থাক,পারলে একটু জায়গা দিও ॥


সত্যিকার অর্থে ভালবাসে যে, সে অতি অপমান,আঘাত পেলেও..হাজার ব্যাথা সহ্য করলেও ভালবাসার মানুষটিকে ভুলতে পারে না..!!


আমি ভালবাসার পাগল..একটুখানি ভালবাসার জন্য আমি অনেক কিছু করতে পারি..


যে মানুষ যত বেশি গম্ভীর..সে মানুষ ততবেশি রাগী..তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!


তুমি যদি বাসো ভালো,,চাঁদের মতো দেব আলো,,যদি আমায় ভাবো আপন,,হব তোমার মনের মতন,,নদী যেমন দেয় মোহনা,,তোমার ই আমি তোমার উপমা,,


হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে,তুমি কি দেবে না ধরা?




দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জ্যোৎস্না হারায়.. তবুও জ্যোৎস্না ছড়িয়ে সে হাসে,, কারণ সে আকাশ কে ভালবাসে..!!






তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি.. ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো..!!

যদি তুমি মনে করো সুখে নেই.... তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই..!!


ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভূতি, যা কেবল - শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।


Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে

বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,
কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,
তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি??
মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!!


এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

একটু ভালোবাসা দিবি?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না, না পাওয়ার যন্ত্রণা থাকবে না মায়া কান্না।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।


কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নেবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নেবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!


ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??


ভালবাসা কি বুঝতাম না,, যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি, আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো..


যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ।


যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!!

তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়ে করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো...!!


আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!


কেউ কেউ লাভ করে ,,,,,,,,,,,আবার কেউ করে এনজয় ,,,,,,,,,,কেউ খাঁয় ছেঁকা,,,,,,,,,কেউ হয় একা,,,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান.........., কারো মুখা হাসি............ । আবার কারো গলায় ফাঁসি ।LOVE IS NOT FUN,So সাবধান ।

Girlfriend love sms 

ভেবে ছিলাম তুমি কতো আপন !!ভেবেছি পাশে থাকবে সারা জীবন !!কেন তুমি ভাঙলে এ মন ??....ভাবিনি কখনো করবে এমন ...তারপরও তুমি আমার জীবন।


ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""

Post a Comment

please do not any spam link in the comment box .

Previous Post Next Post