Friends, today I will  shared some Love sms and bengali love quotes  for you. Do you want to give bangla romantic sms to your friends or girl friend but you can't give that type of sms? Every day I will share my Bengalilyricss.com website. Let's read Bangla Sad love romantic emosonal sms and shayari,bengali sad shayeri on othars shayari sms. You can love whats app status in bengali on this website chek this web site page and chugs your fevarit bangla whatapp status  shayari.




আজ না খুব একা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!

এসে গেলো ফেব্রুয়ারি,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, শুধুই যে মন চাই.. ১৪ ফেব্রুয়ারিতে যেন এক বুক ভালোবাসা পাই..!!


৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোজ ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে.


মন নেই ভালো, জানিনা কি হলো, পাশে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ?


শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়, শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা ।


আমাদের ভালবাসা হয়ে গেল ঘাস.. খেয়ে গেল গরু দিয়ে গেল বাঁশ..!!


কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা |কারণ, এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না,কোন শারীরিক চাহিদা থাকে না ..... শুধু নীরব কিছু অভিমান থাকে,যা কখনো কেউ ভাঙায় না |কিছু অশ্রু বিন্দু থাকে যা কেউ কখনো মুছতে আসে না|আর সবার অজান্তে আড়ালে এক যেখানে একজনই রানী/রাজা ।


আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।



মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে।খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা।দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।

যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন,তৃতীয় মহাযুদ্ধ বাধে,যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাঁদে,তবুও তুমি আমার, শুধু আমার।

প্রেমের সার্থকতা মিলনে।বিরহ-বিচ্ছেদহীন মিলন, ততটা মধুময় নহে,বিরহ-বিচ্ছেদে পর মিলন, যতটা মধুময় হবে।




ভালবাসো তাকে যে ভাবে তোমাকে..বন্ধু করো তাকে যে চেনে তোমাকে..আপন করো তাকে যে ভাবে তোমাকে..মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে..জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন ।

প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্ধনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সীমাহীন বেদনা

টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?

যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি .......

চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান। তোরে যদি না পাই আমি, দিব আমার প্রাণ। শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত। কেমন করে তোরে ছাড়া থাকি দিন রাত??

ভালোবাসা ঠিক তখনই আসে
যখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়।
আর তাকে হারানোর ভয়ে আবার ভালোবাসা মজবুত হয়।

তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো......তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো......তুমি ভালবাসতে পারলে......আমি ও ভালবাসতে পারবো...।শুধু পারবোনা তোমাকে ভুলে যেতে...।

আজকে তুমি রাগ করেছো, দু:খ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে?বিধির বিধান এই রকমই,একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি,ভালবাসতাম শুধু তোমাকে ...... !

কারো ভয়ে কখনো নিজের ভালোবাসাকে শেষ করে দিয়ো না। যাকে ভালোবাসো তার প্রতি বিশ্বাস, আস্থা নিয়ে হাতে হাতে রেখ। দেখবে একদিন সত্যি হবে তোমার ভালোবাসা। - রবি ঠাকুর।

ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রূপে কল্পনা করা হয়, তবে বিশ্বাস তার বীজ।আর পরিচর্যা হলো আবেগ।

ভালবাসার মানুষটির চোখের দিকে তাকালে পুরো পৃথিবী দেখা যায় ,সেই ভালবাসা চলে গেলে গোটা পৃথিবী আঁধারে ঢেকে যায়

জীবন হল বাচার জন্য।মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জীবন পাশে থাকার জন্য।বন্ধুত্ব হল জীবন কে সুন্দর করার জন্য।

যদি ভালবাসাকে মৌচাক ধরি,♥♥ তাহলে বিশ্বাস হল মৌমাছি।♥♥কেননা উভয়ের বিশ্বাসের মাধ্যমেই ভালবাসার অমৃতমধু পাওয়া যায়। ♥♥

কাকে ভালবাসবে তুমি? সবাই তো স্বার্থপর| ভাল কিছুর দেখা পেলেই হয়ে যাবে পর...!!

তুমি কেনো বোঝনা তোমাকে ছাড়া আমি অসহায় | তুমি জানো না তোমাকে ছাড়া আমি একা !!

জীবনে এমন মানুষ খুঁজে পাওয়া ভার,যে হবে শুধুই আমার।আমার সুখ দুঃখে যে রবে পাশে,এমন মানুষকেই ভালবাসার মন খুঁজে।

নিজেকে খোজ ।নিজেকে জানো। নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে।

ভাবনার জগতে তুমি থাকো, বাস্তবতার জীবনে কেন নয়? দুঃখের জগতে তুমি থাকো, সুখের জগতে কেন নয়? সাগরের বুকে তুমি থাকো, এই বুকেতে কেন নয় ??

ভালোবাসা ভালো তবে ভালবাসার নামে অতিরিক্ত খবরদারী কিংবা যত্নের নামে চলমান জীবনে অযাচিত হস্তক্ষেপ করে গতিপথ বদলে দেওয়া কখনো ভালো ফলাফল বয়ে আনে না। জীবনে চলার পথে আপনাকে অবশ্যই জানতে হবে, কতটুকু হাটার পর আপনাকে থেমে যেতে হবে।

তুমি যাকে ভালবাসো সে তোমাকে ভালো না ও বাসতে পারে, এটা তোমার ব্যর্থতা নয়।কেননা, তুমি তো নিঃস্বার্থ ভাবে ভালবেসেছো তাকে। আর এতেই তোমার জয়।

প্রেমে বিরহ আসবে। এটা চিরন্তর সত্য।আর যদি এর অন্যথা ঘটে তবে তা প্রেম নয় অন্য কিছু।

কেউ যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে।কারণ, তার ব্যবহারেই তা বুঝা যাবে।

প্রেমের ক্ষেত্রে ছেলেরা বেশি আবেগপ্রবণ হয়ে যায়, যার ফলে ছেলেদের বেশি কষ্ট পেতে হয়।

ভালবাসা এমন এক অদ্ভুত অদৃশ্য অনুভূতি, যা মানুষকে কখনো নিয়ে যায় সুখের সর্বোচ্চ শিখরে। আবার কখনো ভাসায় চোখের নোনা জলে।


Post a Comment

please do not any spam link in the comment box .

Previous Post Next Post