You can search  sad-love-romantic bangla shayari . To your girlfriend Send the shayari. Most beautiful bengali shayari in 2020.
Hear i have share some bangla shayari in bangla language . you can like bangla shayari sms you can share whatapp status shayari .you can search bangla shayari wallpaper this webste provid bangla shayari photo . Apni apnar pochondo moto shayari porte paren ar apnar friend der shate share korte paren bangla shayar tex and bangla sharayi image 
Apnara apnar poconder shayari paben ei website.
Apni apnar whatapp status dite pare whatapp status shayari .



  1. bangla shayari sad 

আজ তোমার মায়াবী কন্ঠতা বার বার কানের কাছে বাজে উঠছে। মনে হচ্ছে একটি বার যদি তোমার সঙ্গে কথা বলতে পারতাম। তোমাকে ভুলে যাওয়ার হাজার চেষ্টা বার বার ব্যার্থ হয়ে যাচ্ছে। তোমার সেই মায়াবী কন্ঠে আজ সরত্যি কেন যে তোমার প্রতি দুর্বল হয়ে গেছি। জানো এখন রাত জাগি কারুর সঙ্গে কথা বলার যন্য নয়,
কারর সৃতি ভুলে যাওয়ার জন্য। জানিনা কী ভাবে ভুলে যাবো তোমাকে। সত্যি তোমাকে ভুলে যাওয়া কাজটা খুবি কঠিন। তুমি আমার মনের সেই জায়গা টায় আছো যেখানে বার বার আঘাত করলেও তোমাকে মুছে ফেলা টা অসম্ভব। তুমি আমার জীবনে ছিলে অক্সিজেন এর মত
যাকে ছাড়া বেচেঁ থাকা তা অসম্ভব।
সত্যি মানুষ সময়ের সাথে সাথে বদলে যায়। সুধু বদলাতে রারেনা আমার মত কিছু বোকা মানুষ।।

 sad-love-romantic bangla shayari

2. Time সময়. Time very important 
Bangla shayari love

অনেকে বলে সময় নাকি সব কিছু ঠিক করে দেয়
আমিও দেখবো কী করে পারে এই সময় তোমার সব কিছু ঠিক করতে। তবে মনে হচ্ছে এই সময় আমায় নতুন করে বাচঁতে শিখিয়েছে  - এই সময় আমায় নতুন করে ভাবতে শিখিয়েছে আবার এই সমই কোনো একদিন তুমি নামক সব কষ্ট টুকু ভুলিয়ে দিবে। সুখি করে দিবে আমাকে। তবে কী জানো আমার মনে হয় পৃথিবীর প্রতিটি মানুষ কিছু না কিছু সারর্থ নিয়ে কাজ করে। তবে বড় জানতে ইচ্ছে করে তুমি আমার সাথে কোন সারর্থে এই ভালোবাসার অভি নয় টা করেছো। কী পেয়েছো তুমি,  আর যা পেয়েছ তা হচ্ছে আমার সত্যি কারের ভালোবাসা টুকু। হয়তো এই সত্যি কারের ভালোবাসা টার জন্যই তুমি মিথ্যা ভালোবাসার অভিনয় করলে। কী অদ্ভুত মানুষ তুমি তাই না। তুমি বোঝা নি আমাকে, তুমি বোঝোনি জীবন থেকে কত মুল্যবান একটি জিনিসকে তুমি হারিয়ে ফেললে। কিন্তু একদিন হয়তো তুমি বুঝবে। ভাবছো সেদিন আবার ফিরে আসবে হু ভুল ভাবছো কারন তোমার ফিরে আসার পথটা তুমি নষ্ট করে ফেলেছো। আর এই সময় আমাকেও পরিবর্তন করে দিয়েছে। তুমি হয়তো জাননা তোমার জন্য এখন আর আমার চোখের কোণে জল  আসে না।


3. আমি আর এখন কাঁদিনা তোমার জন্য। Bangla shayari . 

জানো আমি আর এখন কাঁদিনা তোমার জন্য।কেঁদেই বা কি হবে তুমি তো আর ফিরে আসবে না আমার কাছে। আসার হলে এতদিন চলে আসতে। এখন আমি ভালো থাকার চেষ্টা করছি। যখন তোমার কথা মনে পরছে। তখন আমি ব্যাস্ত হয়ে পরছি কাজে নয়তো বা ফোনে বন্ধুদের সঙ্গে গেম খেলে। কী হবে আর তোমাকে নিয়ে সপ্ন দেখে। তোমাকে আর পাবোনা বাস্তবে ফিরে। এতদিন তোমায় ফিরে পাওয়ার জন্য প্রার্থনা করতাম। এখন প্রার্থনা করি তোমাকে ভুলে যাওয়ার জন্য। তোমার জন্য আর কষ্ট পাবো না। আর তোমার সৃতির মাঝে হারিয়ে যাবো না। এবার আমি আমার পরিবারের জন্য কিছু করবো। এত দিন ওদের অনেক জালিয়েছি এবার আমি ভালো ছেলে হবো। সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিবো।
এত দিন তোমায় সময় দিয়ে ছিলাম - এবার আমি আমার পরিবারের জন্য সময় দিবো। তোমার সৃতি ভুলে গিয়ে ভালো থাকার চেষ্টা করবো। তুমিও ভালো থেকো আমাকে ছেড়ে যে সুখের ঠিকানায় চলে গেছো সেখানে সুখে থেকো।


4. বেহায়া মন bangla sad shayari 

তুমি তো বলেছিলে তুমি শুধু আমার। শুধু এই জন্মে নয় পরের জন্মে তুমি শুধু আমারি হবে, প্রতিটা মুহুর্ত একি ভাবে ভালোবাসার বাঁধনে জড়িয়ে রাখবে তাহলে আজ আমায় একা করে চলে গেলে কেনো। আমি সব সময় তোমাকে হারানোর ভয় পেতাম - তুমি বলতে বাবু এত ভয় কেনো তোমার যত কঠিন পরিস্থিতি আসুক না কেনো আমাদের কেউ আলাদা করতে পারবে না। আজ বুঝলাম তোমার সেই কথা গুলো সব মিথ্যে ছিলো। আমার সারা আকাশ জুড়ে শুধু তুমি ছিলে,  কিন্তু তোমার আকাশে কোথাও ছিলাম না আমি। তবু এই বেহায়া মন সারাক্ষণ শুধু তোমাকেই খোজে শুধু তোমাকেই ভাবে। আজ প্রতি নিয়ত দু-চোখ দিয়ে জল ঝড়ে নিয়তে। জানি আমার চোখের জল তুমি কোনে দিনও মুছতে আসবে না।




5.শেষ sms
sad love shayari in bangla

জানিনা কী ভাবে ভালোবাসতে হয়, তবে তোমাকে অনেক ভালোবাসি সেটা বুঝতে পারি। এখনো তোমাকে কাছে পাবার ইচ্ছে হয়।  তবে সময়ের সাথে সাথে প্রকাশ ভুমিতে পরিবর্তন চলে এসেছে। ইচ্ছে হলেও বলতে পারিনা তোমাকে ছাড়া বাঁচবো না। কারন এতদিন তো বঁচে ছিলাম।  তবে এই বেঁচে থাকা অনেক কষ্টের। প্রতিটা মুহুর্তে মৃত্যুর স্বাধ। তুমি সত্যি কারের ভালোবাসার মুল্য দিতে চাও নি। হয়তো যগ্যতা কিংবা চেহারায় আমি পরাজিত হতে পারি সবার কাছে তবে তোমার ভালোবাসায় হাজারোবার জিতবো।
তোমাকে ভালোবাসি ভালোবাসতাম ভালোবাসবো চিরোকাল।



bangla sad-romantic-love sms ---------



Post a Comment

please do not any spam link in the comment box .

Previous Post Next Post