ছেলেরা কী চায় তার ভালোবাসার মানুষটির কাছে।
Hallo friend you can Learn love story in bangla.
And more then bengali shayari.


একটা ছেলের সাথে রাত জেগে গল্প করার নাম যদি তুমি প্রেম ভাবো তাহলে তুমি প্রেমিকা হয়ে উঠতে পারনি। আচ্ছা তাকে কোনো দিন্ কী জিঙ্গেসা করেছো কী কোনো দিন তার বাড়ির লোকজন কেমন আছে। তার মা - বাবা কেমন আছে জিঙ্গেসে করেছো কী।  না কী বাবু খেয়েছো নামক কিছু ন্যাকা ন্যাকা প্রশ্ন করে দায়িত্বের সব পাঠ চুকিয়ে দাও।  সে যখন খুব ক্লান্ত হয়ে বারিতে ফেরে বা কোনো কাজ থেকে যখন ফেরে - কখনো কী জিঙ্গেসা করেছো যে তোমার সারাটাদিন কেমন গেলো, আজকের সারাটা দিনের সব থেকে সুন্দর মুহুর্ত কিছু সব থেকে খারাপ মুহূর্ত কিছু সারা দিনের যে কাজ গুলো কোনো দিন কী একটু মুচকি হেসে জিঙ্গেসা করেছো কী। সে বাড়ি ফেরার পর  সেটাও যদি না জিঙ্গেসা করে তার যদি কল ওয়েটিং থাকে বা ম্যাসেস এর উত্তর দিতে যদি ২ মিনিট লেট হয় তবে তুমি ঝগড়া বিবাদ অসান্তি লাগিয়ে দাও।
কারন তুমি তার প্রেমিকা নও হতে পারোনা তুমি তার প্রেমিকা কারণ তার প্রেমিকা স্তনন হতে উত্তির্ন হতে পারনি।

ছেলেটা তোমাকে নিয়ে বাইরে কোথাও খাওয়ানোর পর ছেলেটার পকেটে ১ আনাও বেছে আছে কী না সেটার খবর নিয়ে দেখেছো কখনো। আমি জানি সবাই এইরকম নয় যারা পরছে লেখাটি তারাও এরকম নয় কিন্তু অনেকেই আছে এরকম যারা পুরোটাই ডিপেন্ডেড তার বয়ফেন্ডের উপর পুরোটাই।
তোমার সাথে যদি ঝগড়া হয় তবে তুমি এটা খোটা দিওনা যে তোমার বান্ধবীকে তার বয়ফ্রেন্ড অনেক কিছু গিফট করেছিলো তাকে নিজের মত করে নিজের মানুষ ভেবে নাও।
কিছু মেয় সুধু মাএ তার বয়ফ্রেন্ড এর কাছ থেকে দামি দামি গিফট পাওয়ার যন্য অনেক গুলো বয়ফ্রেন্ড বানায়।
ভালোবাসা মন থেকে হয় না কী টাকা বা গিফট দিয়ে। ভালোবাসতে মন লাগে নাকী টাকা।
ধন্যবাদ আরো গল্প আছে ওয়েব সাইটে পরে দেখো আসা করবো ভালো লাগবে। 

Post a Comment

please do not any spam link in the comment box .

Previous Post Next Post