bangla Sad Shayari hey gay you can search bangla shayari get Letest  bangla shayari.i will write more bangla shayari love sad romantic Emosonal or more shayari . Get bangla whtaapp status shayari share on your whatapp status and share more platform.i hop you say Letest shayari in 2020 .
   

bangla shayari photo download

                                                              Bangla sad sharari photos 

বাবু একদিন আমার হৃদয় স্পন্দন বন্ধ হয়ে যাবে সেদিন তোমাকে আর চাইবো না। চাইবো না আার তোমার সাথে পথ চলতে। আর বলবো না আমাকে ছাড়া অন্য কাউকে কী ভাবে আপন করে নিয়েছো। ততোদিন তুমি আমাকে প্রায় ভুলেই যাবে। নিজেকে নিয়ে ব্যাস্ত হয়ে পরবে। কোনো এক রাতে হঠাৎ করে আমার কথা মনে পরবে। আর ভাববে পাগলাটা এবার আমার পিছু ছাড়লো। কোনো এক বিকালে তোমার একাকিত্বার মাঝে আমার মুখটা ভেসে উঠবে। আর ভাববে সত্যি সত্যি কী ছেলে টা আমাকে ভুলে গেলো। কেনো সে আর ফোন করে বলে না বড্ড বেসি ভালোবাসি তোমায় কেনো সে আর আমায় ফোন করে বিরক্ত করে না। সেদিম মুছে যাবে তোমার অস্তিত্ব আমার জিবন থেকে। কারন আমি ঘুমিয়ে  থাকবো চিরোকালের জন্য। আমার হৃদয় স্পন্দন বন্ধ হয়ে যাবে। চাপা পরে গেছে তোমাকে পাওয়ার ইচ্ছে গুলো। 

Emosonal shayari



 মাঝ রাতে কান্না করা মানুষ গুলো কখনোই সার্থপর হয় না। দুরত্ব বাড়াতে কোনো কিছু লাগে না। তার আচরণের মাঝেই তা প্রকাশ পেয়ে যায় । তুমি কী প্রিয়জন নাকি সুধুই প্রয়জন, অতিত এমন একটা জিনিষ যেটা গায়ের জোরে তুমি অৎশিকার করতে পারো কিন্ত মন থেকে কখনই মুছে ফেলতে পারবে না। শপ্ন যদি দেখতেই হয় তবে বড় শপ্ন দেখুন। প্রিয় মানুষ টাকে তোমার পুরোটা দিয়ে ভালোবাসো যার বিনিময়ে সে তোমায় প্রতিটা মুহুর্তে ভালো রাখবে। বিশ্বসে ভালোবাসা হয় আর অবিশ্বাসে ভেঙে যায়। তাই তো তোমাকে বিশ্বাস করে ভুল করেছি। সেই ভুলের মাসুল আমি প্রতি নিয়ত দিতেই চলেছি। ভালো থাকুক সেইসব ভালো মানুষিক দল যারা অন্যকে কষ্ট দিয়ে নিজের ভালোথাকা খুজে নেয়।পৃথিবীতে সুখের চেয়ে কষ্টের দাম অনেক বেশি,  কেননা কষ্ট তোমাকে শিহ্মা দিয়ে দিবে। চাইলেই তো ভুলে থাকা যায়  কিন্তু সেই চাওয়ার রেস মাএ নেই।  ভালোবাসা এমনে নিঃস্বাস বিশ্বাসে বিচরন।

i have share  love shayari 

কষ্ট দিচ্ছ দিয়ে যাও ঘৃণা করছো করে যাও। কিন্তু মনে রেখো জীবন টা ছোট্ট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছ তা একদিন তোমায় অন্য কেউ ফিরিয়ে দিবে। একটা সময় হারিয়ে যায় অনেক সময়ের মাঝে। সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে। একটা মন ভেঙে যায় ছোট্ট অপমানে। একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে। জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে যার উওর কখন মেলে না। কিছু কিছু ভুল থাকে যা শুধরান যায় না আর কিছু কিছু কষ্ট থাকে যা কাউকে বলা যায় না। হাসি সব সময় আনন্দের অনুভুতি বোঝায় না এটা মাঝে মাঝে এটাও বোঝায় যে কতটা কষ্ট লুকাতে পারেন। ভালোবাসার মানুষ এতো ভালো কেনো যে কোনো কিছু চাওয়ার আগে এত বেদনা দুঃখ কষ্ট দেয়। ভালোবাসার মানুষের দেওয়া সব কষ্ট ই মেনে নেওয়া যায় শুধু মেনে নেওয়া যায় না তার চলে যাওয়ার কষ্টটা এ কেমন অবাক পৃথিবীতে ভাস করি ভালোবাসার কথা বলার মত দু এক জন থাকলেও বোঝার মত কেউ নেই। তোকে ভালোবাসি বলার হয়তো হাজার টা উপায় আছে কিন্তু তোকে কতটা ভালোবাসি তা বোঝানোর কোনো উপায় নেই। তুমি জানো আমি তোমাকে কতটা ভালোবাসি হয়তো জানোনা জানবেই বা কী করে তুমি তো কোনো দিন আমাকে বোঝার চেষ্টা করনি। একবার ভালোবেসে দেখো তোমার জন্য আমার জীবনটা  দিয়ে দিতে পারি। জীবনে কখনো দুটি জিনিস নষ্ট করতে নেই একটি হৃদয় অন্য টি সম্পর্ক।  হৃদয় নষ্ট হলে একবারে মরে যায়,  সম্পর্ক নষ্ট হলে মানুষ তিলে তিলে মরে।


কাউকে এমন কথা বলো না যাতে করে তোমায় সরি বলতে হয়। কাউকে এমন দুরে সরিয়ে দিও না যাতে পরে তোমায় মিস্ করতে হয়,  কাউকে এমন কষ্ট দিও না যাতে করে পরে তোমায় চোখের জল ফেলতে হয়৷ তাই এখন আর আমি কাঁদিনা তোমার জন্য কেদেই বা কী হবে তুমি তো আর ফিরে আসবে না আমার কাছে। আসার হলে এতদিন চলে আসতে। এখন ভালোথাকার চেষ্টা করছি লড়াই করছি তোমার সৃতির সাথে। 


 জানো মাঝে মাঝে তোমার কথা মনে পরলে খুব কষ্ট হয়। চিৎকার করতে ইচ্ছে করে। মনের ভিতর কেউ যেনো আমাকে হত্যা করছে। কেনো এমন হয় তোমার জন্য পারবে উওর দিতে। মাঝরাতে ঘুম ভেঙে গেলে হঠাৎ আঁতকে উঠি। যানে মাঝে মাঝে ভাবি যাকে নিয়ে এত চিন্তা করছি সেতো অন্য কারোর কথা চিন্তা করে। তবুও আমি ভেবে কী করবো। আবার পরহ্মনে মন বলে সে ভালো আছে তো একবার ওর খোজ নিলে কেমন হয়। সেতো চায় না আমাকে কেনো এমন হয় তোমাকে এতটা ভালোবাসি আর তুমি আমার প্রতি বিরক্ত। তবে কেনো ভালোবাসেছিলে তবে আমার চলে যাওয়া নিয়ে কেনো এত চিন্তা করতে তুমি। আজ মনের মাঝে প্রশ্ন গুলো ঘোরাফেরা করছে। আচ্ছা মনে যে কথা গুলো ঘুরছে সে গুলোর কী উওর কোনো দিন পাবো না আমি কোনো দিনও না। সারা জীবন প্রশ্নের মাঝে পরে থাকবো আমি সমায় তো অনেক পেরিয়ে গেছে। যোগাযোগ আজ বিচ্ছিন্ন হয়ে গেছে। কই আমিতো ভুলিনি তোমাকে, আমিতো ভুলিনি আমাদের কাটানো মুহুর্তটাকে।  তুমি কীভাবে পারলে এক নিমিষে ভুলে যেতে। তবে কী এক ফোটাও ভালোবাসনি আমাকে। সব কী ছিলো তোমার অভিনয়। পারবে কী উওর দিতে। যদি চলে যাওয়ার ছিলো তবে কেনোই বা এসেছিলে আর এসেছিলে যখন তবে কেনই বা চলে গেলে। আমি আসলেই কিছুই যানি না কিছুই বুঝিনা হয়তো মনের মধ্যে ঘুরাফেরা করা প্রশ্নের উত্তর কোনো দিনও পাবো না।


sad shayari image download


আমার দোষের কারনে যে তুই আমাকে ছেড়ে যাসনি তা আমি বলতে পারি। এইটা তুইও জানিস কারন আমার থেকে তুই আমাকে আরো বেসি ভালো চিনিস তুই হঠাৎ করে আমার সাথে রিলেসনে থাকা অবস্থায় আরও রিলিসনে জরিয়ে পরিস। নতুন প্রেম সবারি ভালোলাগে, বাবু সোনা কথা সবারি ভালোলাগে। এইদিগে আমি তোকে বাসি ভালোবাসতাম। কিন্তু তুই একটুও বোঝার চেষ্টা করিসনি। তোর প্রতি ভালোবাসা যেটুকু ছিলো পুরোটাই পিওর ছিলো। কিন্তু তুই যখন ওর প্রতি আস্তে আস্তে নরমাল হয়ে পরলি তখন তোর ধ্যান, কান,চিন্তা ভাবনা হয়ে পরলো কীভাবে আমার সাথে ব্রেকআপ করা যায়। তাই সামান্যতেই আমার ভুল ধরা সুরু করলি। ভুল খুজতে ছিলি কিভাবে ব্রেকআপ করা যায়। তোর ফ্যামেলির কথাবে দুরে সরিয়ে দিলি। এক নিমিষে আমার সব কিছু যেনো এলো মেলো হয়ে গেলো। গভির রাতে সৃতি গুলো যখন আমায় আঘাত করছে। তখন তুই নতুন বয়ফেন্ড এর সাথে বাবু সোনা-তে  ব্যাস্ত ছিলি। তুই এতো সুন্ূর পরে একটা নাটক সাজিয়েছিলি যে আমি তা অবিশ্বাস করতেই পারি নি। অনেক বার অনেক ভাবে ব্রেকআপ এর চেষ্টা করেছিস তাই আমার দোষ খুজতে সুরু করলি। আমায় বললেই আমি চলে যেতাম তোর জীবন থেকে এত কষ্ট করে দোষ খুজে বের করার কী ছিলো।  যা খুশি থাকিস।





শেষবেলায় কারোর প্রতি পিছুটান নেই আমার কারন আমি সর্ব শ্রেষ্ঠ খারাপ মানুষ গুলোর একজন। কারোর প্রতি কোন অভিযোগ নেই আমার কারন আমার প্রতি সবার অভিযোগ। আমি সবার সাথে তাল মিলিয়ে চলতে পারবো না কারন আমি মধ্যেবিত্য পরিবারের একজন সন্তান। আমি আমার প্রিয় জিনিসগুলো হারিয়ে ফেলি কারন আমি এগুলো অনেক বেশি আগলে রাখার চেষ্টা করি। আমি একজনকে হারানোর ভয় করি কারন আমি তাকে অনেক বেশি ভালোবাসি যার কারনে আমার আমি মানুষটা বড্ড বেসি বেমানান। কাউকে খুব বেশি মিস্ করি যার কারনে আমি নিজেকেই ভুলেযাই। আসলে কী কোনোকিছু পাবার অধিকার নেই আমার।



 Emosonal bangla  Love shayari

আমি একদিন বদলে যাবো ঠিক তোমার মতো করে
ভুলেযাবো সমস্ত সৃতি গুলো, আর বলবো না আমাকে ফিরিয়ে নাও। আর লিখতে বসবো না তোমাকে নিয়ে।
আচ্ছা আমাদের সম্পর্কটার নাম কী ছিলো ভালোবাসা না আবেগ। সত্যি কী আজ সব শেষ। যখন তোমাকে আননোন নাম্বারে এস এম মেস করি তুমি রিপ্লে দাও অচেনা কেউ ভাবে যখন জানতে পারো আমি এস এম মেস  করছি তার কিছুহ্মন পর আমার নাম্বারটি ব্লক লিস্টে, কেনো এতো কষ্ট দাও আমাকে। কেনো এতো কষ্ট দাও আমাকে  কোনো দিনো কী বুঝবা না কতটা ভালোবাসি তোমায়। জানি কোনো দিনও বুঝবে না তুমি। তবুও বলবো ভালোবাসি তোমায় ভালোবাসি তামি।

sad Bangla love shayari
you can love and Read Love story. You can like sad -love  shayari . Today i will tell you most Emosonal love shayari . You  send Love sms on your girl friend  and boyfriend  go our website and check best Love sms on Girl friend and boyfriend
Read Emosonal love shayari .


মাঝে মাঝে ভাবি আমি যার কথা ভাবছি সেও কী আমার কথা ভাবছে ।  সে তো অন্য কাউকে নিয়ে ভাবতে ব্যাস্ত, তার কী একটু সময় হয়না আমার কথা ভাবার। আমি কী শুধু এক তরফা ভালোবেসেই যাবো। সে কী কোনো দিনও আমাকে বুঝবে না। এক সময় তুৃমি আমার জন্য সব কিছু করতে। আমি রেগে গেলে আমার রাগ ভাঙ্গাতে,  তোমার রুমাল দিয়ে কতবার আমার চোখের জল মুছে দিয়েছো। আমাকে কেনো এতো ভালোবাসা দিয়েছিলে তুমি।আজ যখন অন্য কারোর চোখের জল মুছে দাও আমার কথা কী একটি বারো মনে পড়ে না। আমি তোমাকে কতটা ভালোবাসি আর তুমি আমায় ইগনোর করছো। কেনো এমন টা হয়। প্রিয় মানুষ গুলো কী কোনো দিনও বুঝবে না। যানো যখন তোমার কথা মনে পরে খুব কষ্ট হয় আমার। মনে হয় আমি কেনো এই পৃথিবীতে বেঁচে আছি। কিসের আসায় পথ চেয়ে বসে আছি। মানুষের একটি পা না থাকলেও চলতে পারে। কারন তার ভালোবাসার মানুষ গুলো বেঁচে থাকার শক্তি জোগায়। আজ আমার কাছে সব কিছু আছে শুধু তুমি নেই।


আজকে অনেক দিন হয় তোমায় দেখি না। আজকে অনেক দিন হয় তোমার সাথে কথা হয় না। আজ অনেক দিন হয় তোমার ম্যাসেজ আসে না,  তোমাকে ভালোবাসি কথাটি বলা হয় না। আজ অনেকদিন হয় তোমার চোখে চোখ পরে না। আজ অনেক দিন হয় দুজনে পার্কএ হাত ধরে হাটা হয় না। আজ অনেকদিন হয় তোমার বায়না সোনা হয় না তোমার অভিমান দেখা হয় না। আজ অনেক দিন হয় তোমার পাশে বসা হয় না। আজ অনেকদিন হয় শপ্ন বোনা হয় না কোনো ফিউচার প্লান করা হয় না। আজ অনেক দিন হয় আমিও আগের মত আর হাসি না। আগের মত কিছুই ভালোলাগে না। শপ্ন দেখতে আর ইচ্ছে হয় না। চলে যদি যাবে তবে বলো তো কেনই বা আমার জীবনে এসেছিলে।


 তোমাকে ছাড়া হয়তো বেঁচে থাকতে পারবো কিন্তু সুখে থাকতে পারবো না। ভেবোনা তাইবলে তোমার ইচ্ছার বিরুদ্ধে তোমায় বিরক্ত করবো। তুমি যদি আমায় ভুলে সুখে থাকো তাহলে  তাতেই আমার সুখ। আমি তোমার সুখের জন্য সব করতে পারবো। আমি সব সময় তোমার চলার পথ অনুসরন করবো। জীবনের কোনো এক প্রান্তে যদি কখন হোঁচট খাও আমি হাত ধরে রাখবো। ভয় পেও না কোনো সম্পর্কের দাবি নিয়ে তোমার সাৃনে দারাবো না। আমি একজন খারাপ মানুষ হিসেবে তোমার চলার পথের ছায়া হয়ে থাকবো। আসলে এত বেশি ভালোবেসে ফেলেছি তোমায় যার জন্য সব সময় তোমার পাশে ছায়ার মত থাকতে চাই। অনেক বেশি ভালোবাসি তোমায়। হয়তো নিজের থেকেও বেশি। সেটা তুমি বুঝবে না তাতে তোমার কোনো দোষ নেই হয়তো আমি বোঝাতে পারিনি।


 হয়তো তোমাকে একটু বেশি ভালোবাসতাম তোমাকে হারানোর ভয়টা একটু বেশি ছিলো। তোমাকে নিয়ে শপ্নটা একটু বেশি ছিলো কিন্তু কোন সারর্থ নিয়ে তোমাকে ভালোবাসিনি। সারর্থ ছিলো একটাই তোমাকে আপন করে নেওয়া। কখনো জানতাম না কাউকে বেশি চাওয়াটা ভুল। মাঝে মাঝে ভাবি কিসের এত নীরঘুম রাত কার জন্য আরতনা। কার আশায় পথ চেয়ে থাকা। কার জন্য এত অপেক্ষা, কার জন্য অশ্রু ফেলা, কার জন্য এত কষ্ট সে তো শুখে আছে সে তো বুঝবে না যে তোমাকে বিশ্বাস করে না, বোঝেনা, কিংবা যে তোমাকে চায় না। তার কাছে নিজেকে জোর করে প্রমানের চেষ্টা করো না। সময় হলে সে নিজেই তোমাকে চিনে নিবে, নয়তো ভেবে নিও সে বোকা ছিলো, কিংবা তোমাকে বোঝার বোধ শক্তি তার ছিলো না। যে তোমে বোঝেনি তার দোয়ারে হাজার মাথা ঠুকলেও কোনো সমস্যা সমাধান হবে না। সুধু রক্তই ঝরবে সে তোমার কষ্ট বুঝবে না।


love image download

                                           bangla heart touch Love sad romantic  shayari



আমি সূর্য হবো যে তোমায় আলোকিত করে নিজে জলে যাবো। আমি সেই নৌকো হবো যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো। হবো সেই চোখ যে তোমায় দেখে বুজে যাবো। হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুন হবো। হবো সেই চাঁদ যে হারিয়ে গেলে আধার তোমাকে আলো দিবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবে। সুধু ভালোবাসো আমায় সুধু ভালোবাসো আমায়। যতই দুরে হারিয়ে যাও আমি তোমাকে খুজে বের করবোই। যতই পর ভাবো আমায় আমি তোমাকে আপন করে নিবই। যতই ছেড়ে চলে যাও আমায় আমি তোমায় কোনো দিন ছাড়বো না এই ভালোবাসার বন্ধন থেকে।

sad image download


আজ খুব অসহায় লাগছে জানিনা কী অপরাধ করেছি আমি। জানিনা কী ভুল ছিলো আমার। জার জন্য আজ আমায় এতো কষ্ট পেতে হচ্ছে। জানিনা জীবনের প্রতিটি পদহ্মেপে হারতে হয়। যখনি জীবনে কোনো কাজে জয়ি হতে চেয়েছি তখনি হেরেছি। যখনি জীবনে একটু সুখি হতে চেয়েছি তখনি দুঃখ আমার কাছ থেকে আমার সুখটা কেড়ে নিয়েছে। তার পরও আমি কখনো হায় মানিনি। বার বার পরাজয়ের পরেও জয়ি হওয়ার জন্য চেষ্টা করেছি। বার বার কষ্ট পেয়েও সুখী হওয়ার জন্য চেষ্টা করেছি। পরে গিয়েও উঠে দাড়ানোর চেষ্টা করছি। কখনো কোনো কিছুতে হার মানিনি। সবার সামনে চোখের পানি লুকিয়ে হাসার চেষ্টা করেছি। নিজের কষ্ট লুকিয়ে সবাইকে আনন্দে রাখার চেষ্টা করেছি,  কিন্তু আজ আমি অনেক ক্লান্ত জীবনের সাথে যুদ্ধ করতে করতে অনেক ক্লানত হয়ে গেছি। আর পারছি না, যানিনা এর শেষ কোথায়।


Get more shayari -------


 ভুল করে ভালোবাসা মানুষকে বেশি কাঁদায় না। ভুলকরে মিথ্যা প্রতিশ্রুতি মায়া পরা টা মানুষকে বেশি কাঁদায়। সারাদিন কেউ ব্যাস্ত থাকে না, হাজার ব্যাস্ত থাকা সত্যেও একটি ম্যাসেজ করা যায় যদি তার ইচ্ছা শক্তি থাকে। হয়তো হেরে গেছি কিন্তু জেতার ইচ্ছাটা হারায়নি। যাদেরকে একসময় চোখ বন্ধ করে বিশ্বাস করি তারাই বেইমানের মত বেশি বিশ্বাস ঘাতকটা করে। কষ্টের ভাষা শুধু চোখের পানি হয় না,  কখনো কখনো হাসির মাঝেও কষ্ট লুকিয়ে থাকে যা সবাই বুঝতে পারে না। সবার ভালো যে চায় তার কখনো ভালো হয় না শুধু কষ্টই পেতে হয়। মিথ্যে অভিমানের কাছে হেড়ে যায় ভালোবাসা আর জিতেযায় প্রতারক গুলো। হারাতে দিওনা তাকে যে তোমাকে অনেক বেশি ভালোবাসে। দুরত্ব কখনো একটা সম্পর্ককে ছিন্ন করতে পারে না। কিছু কিছু কষ্টের কথা সুধু বালিস টা জানে তার কাছে প্রতি নিয়ত কত টুকু অশ্রুর ফোটা পরছে।


 আমার চাওয়াটা কী খুব বেশি ছিলো। চেয়েছিলাম তো একটু ভালো থাকতে। ভালো ভাবে বাঁচতে,  তোমার একটু ভালোবাসা পেতে। কিন্তু আজ দিন শেষে আমি কী পেলাম - চাওয়া পাওয়ার মধ্যে পেলাম না কিছুই। শুধু পেলাম অবহেলা আর চোখের জল। নীরঘুম রাত আর কিছু কষ্ট জানি এই কষ্টের কোনো সমাধান নেই কিন্তু এতটা ভাগ্য খারাপ আমার মৃত্যু আমার কাছে ধরা দেয় না। না-পারছি বাঁচতে না পারছি মড়তে। কষ্ট গুলো জমে জমে বুকটা নষ্ট হয়ে যাচ্ছে। হ্মত বিহ্মত করে ফেলছে বুকের ভিতর টা। বেঁচে থেকেও আজ আমি মৃত। বেঁচে আছি একটি জিবন্ত লাস হয়ে।

you can Learn Love sms -------->  

Thank you my friend. 



Post a Comment

please do not any spam link in the comment box .

Previous Post Next Post